Custom Heading

সংক্ৰমণ ৩-হাজারের নীচেই; ভারতে একদিনে মৃত ১১, আরোগ্যের হার ৯৮.৭৪ শতাংশ
নয়াদিল্লি, ১৪ মে (হি.স.): ভারতে দৈনিক করোনা-সংক্ৰমণ ৩-হাজারের নীচেই রয়েছে, মৃত্যুর সংখ্যাও পুরোপুরি
ভারতে একদিনে মৃত ১১


নয়াদিল্লি, ১৪ মে (হি.স.): ভারতে দৈনিক করোনা-সংক্ৰমণ ৩-হাজারের নীচেই রয়েছে, মৃত্যুর সংখ্যাও পুরোপুরি নিয়ন্ত্রণে। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, বিগত ২৪ ঘন্টায় ভারতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮৫৮ জন, এই সময়ে মৃত্যু হয়েছে ১১ জনের। ভারতে দৈনিক সংক্রমণের হার এই মুহূর্তে ০.৫৯ শতাংশ।

বিগত ২৪ ঘন্টায় ভারতে চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ১৮,০৯৬-এ পৌঁছেছে, শেষ ২৪ ঘন্টায় সক্রিয় রোগীর সংখ্যা কমেছে ৫০৮ জন। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.০৪ শতাংশ রোগী চিকিৎসাধীন রয়েছেন। ভারতে বিগত ২৪ ঘন্টায় করোনাভাইরাসের টিকা পেয়েছেন ১৫ লক্ষ ০৪ হাজার ৭৩৪ জন প্রাপক, ফলে ভারতে শনিবার সকাল আটটা পর্যন্ত ১,৯১,১৫,৯০,৩৭০ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ১১ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,২৪,২০১ জন (১.২২ শতাংশ)। শুক্রবার সারা দিনে ভারতে সুস্থ হয়েছেন ৩,৩৫৫ জন। শনিবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,২৫,৭৬,৮১৫ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৭৪ শতাংশ।

হিন্দুস্থান সমাচার। রাকেশ।


 rajesh pande